রেণু- ৫
- নন্দী সূর ১৭-০৫-২০২৪

যদি শৈশবের সরলতা 
যৌবন পার করে
জীবনের শেষ প্রান্তে ধায়,
তবে সহস্র জটিলতা
সহজে ঠেলে দূরে
 জয় গান গাওয়া যায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

faizbd1
২১-০৮-২০২৩ ১৪:৪২ মিঃ

জি বাস্তব !

নন্দী সূর
২২-০৮-২০২৩ ০৯:১৯ মিঃ

মূল্যায়নের জন্য অসংখ্য ধন্যবাদ।